বাইক নিয়ে ঘুরতে বের হয়ে বাসের ধাক্কায় চুয়েটের দুই ছাত্র নিহত

রাউজান প্রতিনিধি :

বাইক নিয়ে ঘুরতে বের হয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় শান্ত সাহা ও তৌফিক হোসেন নামে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

আজ সোমবার বিকালে চট্টগ্রাম কাপ্তাই সড়কের সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় সড়ক চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহি বাসের (শাহ আমানত) সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হন দুই শিক্ষার্থী।

স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানাকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুইজনের মধ্যে শান্ত সাহা নরসিংদী জেলার নরসিংদী সদরের ৪ নম্বর ওয়ার্ডের কাজল শাহার ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ ২০ তম ব্যাচের ছাত্র এবং তৌফিক হোসেন নোয়াখালী জেলার সুধারম এলাকার ২ নম্বর ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেনের ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ বিভাগের ২১ তম ব্যাচের ছাত্র।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম বলেন, আমাদের চুয়েটের দুই শিক্ষার্থী ঘুরতে বের হয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাদের মৃত্যুতে চুয়েটে ক্যম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় চুয়েটের দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় চুয়েটের শিক্ষার্থীরা চুয়েট গেটের মূল ফটকের সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে রেখেছে। রিপোর্ট লেখা পর্যন্ত তারা সড়কে অবস্থান করছেন।